• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্রলীগের হামলায় আহত ২ সাংবাদিক 


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১, ০৯:৪২ পিএম
ছাত্রলীগের হামলায় আহত ২ সাংবাদিক 

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে ছাত্রলীগের মারধরে আহত হয়েছেন দুই সাংᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚবাদিক।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে পুঠিয়া সরকারি প্রা𝔍থমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ 💦ঘটনা ঘটে।

আহত সাংবাদিকরা হলেন দৈনিক লাখোকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি সেলিম শিকদার ও আজকের দর্পণ পত্রিকার প্রতিনিধি সাজ্জাদ হোসেন। আহতদের ২০ শয্༺যা বিশিষ্ট পূর্ণিমাগাঁতী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সাংবা♕দিক আলোকিত বাংলা পত্রিকার সাংবাদিক মাসুদ রানা বলেন, “আমরা তিন সাংবাদিক পুঠিয়া কেন্দ্রে তথ্য সংগ্রহের জন্য যাচ্ছিলাম। এ সময় একটি বুথে আমজাদ হোসেন নামে নৌকার এক এজেন্টকে প্রকাশ্যে ভোট দিতে দেখে টহলরত পুলিশ ও প্রিজাইডিং অফিসারকে বিষয়টি জানাই। প্রিজাইডিং অফিসার ওই এজেন্টকে আটক করে। পরে কেন্দ্র থেকে বেরিয়ে আসার সময় ইউনিয়ন ছাত্রলীগের নেতা শোভনের নেতৃত্বে আমাদের ওপর হামলা চালায় কয়েকজন।”

মাসুদ রানা আরও বলেন, “হামলার সময় সেলিম শিকদার ও সাজ্জাদকে বেধড়ক পেটানো হয়, স্থানীয়দের সহায়তায় তাদের উღদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।”

ওই কেন্দ্রের দায়িত্বরত পুলিশ কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আসলাম উদ্দিন জানান, কেন্দ্রের ভেতরে কোনো মღারধরের ঘটনা🌊 ঘটেনি, এ ঘটনা কেন্দ্র থেকে বেশ দূরে ঘটে থাকতে পারে।

আহত সাংবাদিক সেলিম শিকদার বলেন, পুলিশের সামনে থেকে টেনে হিঁচড়ে নিয়ে শোভন ও তার লোকজন আমাদের মারধꦿর করেছে।

ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল ম🍬ালেক জানান, সাংবাদিকদের মারধরের বিষয়টি তার জানা নেই।🦋  

Link copied!